শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
এক দফা দাবিতে নার্সদের পতাকা মিছিল স্বরাষ্ট্র উপদেষ্টার সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিসিক মুদ্রণ শিল্পনগরী স্থাপন প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা অব্যাহত রেখেছে বিজিবি সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে যুব ও ক্রীড়া উপদেষ্টার ফুলেল শুভেচ্ছা বাড়ছে পদ্মার পানি, বন্যার আতঙ্ক রাজশাহীতে টেক্সটাইল করপোরেশন পরিদর্শন করলেন বস্ত্র ও পাট উপদেষ্টা দূষণ নিয়ন্ত্রণে সহযোগিতা বৃদ্ধি করবে বিশ্বব্যাংক : পরিবেশ উপদেষ্টা “যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর” স্বচ্ছতা নিয়ে কাজ করার আহ্বান উপদেষ্টা এম সাখাওয়াতের

ফতেপুরে তরুণ সংঘের কার্যালয় উদ্বোধন ও ইদ্রিস মিয়ার স্মরণ সভা অনুষ্ঠিত

মোহাম্মদ জামশেদঃ- হাটহাজারী উপজেলার ফতেপুরে ইউনিয়নে বখতিয়ার ফকির বাড়ি তরুণ সংঘের কার্যালয়ের শুভ উদ্ভোধন ও উপদেষ্টা মরহুম মোঃ ইদ্রিস মিয়ার স্মরণ সভা ১৫ জানুয়ারি শুক্রবার তরুণ সংঘের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি এইচ এম এরশাদ এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ জাবেদুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ১১ নং ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোহাম্মদ শামীম।এতে উদ্বোধক ছিলেন সংগঠনের উপদেষ্টা, সাবেক ইউপি সদস্য মোহাম্মদ নুরুল আলম। এতে বিশেষ অতিথি ছিলেন
বাংলাদেশ শাহী গ্রুপের চেয়ারম্যান ও উপদেষ্টা আলহাজ্ব মোহাম্মদ শফী কোম্পানি, উপদেষ্টা হাফেজ মোঃ জাফর, মোহাম্মদ ছাবের, মোহাম্মদ জাফর, ইব্রাহীম।
আলোচনা সভায় বক্তারা বলেন, তরুণ সংঘ প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সামাজিক উন্নয়নমুলক কাজ করে যাচ্ছে, পাশাপাশি তরুণদের মাদক মুক্ত করতে খেলাধুলার আয়োজনের মাধ্যমে নানাবিধ কর্মসূচি পালন করে যাচ্ছে। আমরা এই সংগঠনের দীর্ঘায়ু কামনা করছি। দেশ ও সমাজ এবং যুবকদের উন্নয়নে সামাজিক সংগঠনের কোন বিকল্প নেই। বক্তারা আরো বলেন, সাধারণ মানুষের সুখে-দুঃখে ইদ্রিস মিয়া সব সময় পাশে দাঁড়িয়েছেন। একজন মোড়ল হিসেবে মানবতার কল্যাণে কাজ করে গেছেন প্রায় ৩৫ বছর। তিনি দায়িত্ব পালনরত অবস্থায় চিরবিদায় নেন, তিনি ২০০৮সালে মসজিদে দাড়িয়ে ঘোষণা দেওয়ার পর থেকে অদ্যবধি পর্যন্ত বখতিয়ার ফকির বাড়ি তরুণ সংঘের ব্যবস্থাপনায় ঈদে মিলাদুন্নবী মাহফিল উৎযাপিত হয়ে আসছে।
সভা শেষে মরহুম ইদ্রিস মিয়ার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়। এতে আরো উপস্থিত ছিলেন সাবেক সভাপতি মাওলানা মোঃ মুছা কাজেম, সাবেক সাধারণ সম্পাদক মোঃ ফোরকান, সিনিয়র সদস্য মোঃ মাসুদ, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাদাত, সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাকিব হোসেন, সাবেক যুগ্ম সম্পাদক আনিসুল ইসলাম প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com